২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭০ বছরের প্রতিবন্ধি বৃদ্ধাকে ধর্ষন চেষ্টায় হরিণাকুন্ডু থানায় অভিযোগ মতি ফকির পলাতক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৫, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার গোপিনাথপুর গ্রামে ৭০ বছরের এক প্রতিবন্ধি বৃদ্ধাকে ধর্ষনের চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগ তদন্তে শুক্রবার সকালে ভবানীপুর পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার বিকালে বৃদ্ধা ও তার মেয়ে হরিণাকুন্ডু থানায় উপস্থিত হয়ে অভিযোগ দিয়েছেন। তাহেরহুদা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বর সাব্বির আহম্মেদ খবরের সত্যতা স্বীকার করে জানান, গত রোববার (১৮ অক্টোবর) দিনের বেলায় ওই বৃদ্ধা মানিক জোয়ারদারের বাড়ি থেকে বাঁশ বাগানের মধ্য দিয়ে যাচ্ছিল। এ সময় মতিয়ার রহমান ওরফে মতি ফকির (৬০) নামে এক ব্যক্তি তাকে ধর্ষনের চেষ্টা চালায়। মতি ফকির গোপিনাথপুর গ্রামের মৃত সোনা জোয়ারদারের ছেলে।

সে এখন পলাতক রয়েছে। গ্রামবাসি জানায়, গত রোববার বৃদ্ধাকে ধর্ষনের চেষ্টা করা হলে তিনি গ্রামের মন্ডল মাতুব্বরদের দারস্থ হন। কিন্তু কেও তার বিচার করে দেয়নি। বিলম্বে খবর পেয়ে শুক্রবার ভবানীপুর পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে জানতে পেরেছেন বৃদ্ধা ধর্ষন হয়নি, তবে চেষ্টা করা হয়। হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, আমি অভিযোগ পেয়েছি। যার বিরুদ্ধে অভিযোগ সে এলাকায় খারাপ মানুষ হিসেবে পরিচিত। তদন্ত করে আমি ব্যবস্থা নেব বলে তিনি উল্লেখ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram