২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২১ নভেম্বর আলমডাঙ্গা বণিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনকে ঘিরে চলছে জোর প্রস্তুতিঃ শুরু হয়েছে প্রচারণা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৪, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আগামি ২১ নভেম্বর আলমডাঙ্গা বণিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনকে ঘিরে সকল প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে প্রায়। এমনটাই জানালেন নির্বাচনের প্রধান নির্বাচন কর্মকর্তা সোনালী ব্যাংকের প্রাক্তন কর্মকর্তা সিরাজুল ইসলাম ও সহকারী নির্বাচন কর্মকর্তা সোনালী ব্যাংক কর্মকর্তা শহিদুল ইসলাম। ইতোমধ্যেই এ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনি তফসিল ও নির্বাচনি আচরণবিধি ঘোষণা করা হয়েছে।


জানা যায়, আলমডাঙ্গা বণিক সমিতির কার্যকরি কমিটির মেয়াদ গত ২ নভেম্বর শেষ হয়েছে। নতুন করে নির্বাচনি দামামা বেজে উঠেছে। বিভিন্ন পদে ইতোমধ্যে প্রতিদ্বন্দ্বি প্রার্থিরা ৮০৫ ভোটারের দ্বারে দ্বারে ঘুরছেন।


নির্বাচনি তফসিল অনুযায়ি, আগামি ৫ নভেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ৬ নভেম্বর ভোটার তালিকায় আপত্তি দাখিল ও নিষ্পত্তি, ৭ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ৮ ও ৯ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ, ১০ নভেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ১১ নভেম্বর মনোনয়নপত্র বাছাই, আপত্তি গ্রহণ ও নিষ্পত্তি, ১২ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, চূড়ান্ত প্রার্থির তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্ধ এবং ২১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহন চলবে।


প্রধান নির্বাচন কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, সুষ্ঠু ও নিরোপেক্ষ নির্বাচনের স্বার্থে প্রার্থিদের যেমন নির্বাচনি আচরণবিধি মেনে চলতে হবে, তেমন সাধারণ ভোটাদের সহযোগিতাও অত্যন্ত প্রয়োজন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram