২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২০২২ সালের এসএসসি পরীক্ষায় আলমডাঙ্গা একাডেমির সাফল্য

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৬, ২০২৩
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা একাডেমি(আল ইকরা ক্যাডেট একাডেমি) থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় ৪ জন ট্যালেন্টপুলসহ ১৭ জন বৃত্তি লাভ করেছে। মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ২০২২ সালের(২০২২-২০২৩ শিক্ষাবর্ষ) মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ ফলাফলের ভিত্তিতে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখার নিয়মিত ছাত্র/ছাত্রীদের ‘মেধাবৃত্তি’ এবং ‘সাধারণ বৃত্তি’ প্রদান করেছে।

আলমডাঙ্গা একাডেমির ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তরা হলেন আতিকুর জামান নাভিদ, হামিম রেজা, জুবায়ের আহমেদ, রাতুল ইসলাম।

সাধারন বৃত্তি প্রাপ্তরা হলেন মাহফুজ হোসেন, সাবিত রিদওয়ান অংকিত, মোস্তফা বশির পিয়াল, আদনান সামি, সুলতান মাহমুদ, মাহবুব হাসান নোমান, শাহিদ ইসলাম আরিফ, শোয়াইব হোসাইন, শাহরিয়ার রিফাত, নানজিবা রাইসা সিন্থিয়া, তাফিয়া নুর, নুসরাত জারিন পুস্প, রাইসা রায়হানা।

আলমডাঙ্গা একাডেমিক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এনামুল হক বলেন, ২২ সালেল এসএসসি পরীক্ষায় আলমডাঙ্গা একাডেমির শিক্ষার্থীরা সাফল্যের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছে। এবারে বৃত্তির ফলাফলেও এ শিক্ষাপ্রতিষ্ঠানের সুখ্যাতি ও স্বকীয়তা উচ্চকিত করেছে। সুন্দর আগামি বিনির্মাণে প্রতিষ্ঠানের পক্ষ থেকে তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram