২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১১ মাসের পুত্র সন্তান নিয়ে বিপাকে পড়েছে ফাহিমা আক্তার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৯, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্বামীর দেওয়া তালাকের দেড় মাসের মাথায় তার ডাকে সারা দিয়ে ১১ মাসের পুত্র সন্তান নিয়ে বিপাকে পড়েছে ফাহিমা আক্তার। গত ৩১ জানুয়ারী ফাহিমার স্বামী তাকে তালাক দিয়ে আবারও মোবাইল ফোনে ডেকে নেয়। গত ৭ মার্চ ফাহিমা তার ১১ মাসের পুত্র সন্তানকে নিয়ে স্বামী ইলিয়াসের বাড়িতে চলে আসে।


জানাগেছে, উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে ইলিয়াস আহাম্মদ প্রায় ২ বছর আগে একই উপজেলার বড়গাংনী গ্রামের আবুল কাশেম ওরফে ইমাদুলের মেয়ের ফাহিমা আক্তার নাজমাকে বিয়ে করে। বিয়ের পর মাঝে মাঝে তাদের সংসারে নানা রকম পারিবারিক কলহের সৃষ্টি হয়। বিয়ের একবছর পর সংসার জীবনে তাদের কোল জুড়ে জন্ম নেয় একটি পুত্র সন্তান। সন্তান হওয়ার পর তাদের সংসারের অশান্তি থামেনি।

তারই একপর্যায়ে কয়েক মাস আগে ফাহিমাকে বাপের বাড়ি পাঠিয়ে দেয় ইলিয়াস। বাপের বাড়ি গিয়ে ইলিয়াসের নামে মামলা করে ফাহিমা। ইলিয়াস আদালত থেকে জামিন নিয়ে আসে। সেই রাগে গত ৩১ জানুয়ারী ইলিয়াস ফাহিমাকে তালাক দিয়ে দেয়। তালাক দেওয়ার পর মাঝে মাঝেই ইলিয়াস ফাহিমাকে ফোন করে চলে আসতে বলে। এরই একপর্যায়ে গত ৭ মার্চ বিকালে ফাহিমা তার পুত্র সন্তানকে কোলে নিয়ে ইলিয়াসের বাড়িতে চলে আসে।

কিন্তু ইলিয়াসের পরিবারের লোকজন তাকে বাড়িতে জায়গা দিতে অস্বীকার করে। তবুও ফাহিমা ইলিয়াসের বাড়ির একটি রান্না ঘরে তার কোলের শিশু সন্তানকে নিয়ে অবস্থান নেয়। পরে ইলিয়াসের পরিবারের লোকজন ফাহিমাকে বের করে দেওয়ার জন্য চাপ সুৃষ্টি শুরু করে। এ সংবাদ লেখাবদি ফাহিমা তার শিশু পুত্রকে নিয়ে ইলিয়াসের বাড়িতে অবস্থান করছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram