১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ চাকার ডাম্পার বালুবাহী ট্রাকের ধাক্কায় আহত আলমসাধু চালক আলমডাঙ্গার গোলাম রসুলের ‌চি‌কিৎসাধীন অবস্থায় মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৫, ২০২২
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রাস্তার দানবখ্যাত ১০ চাকার ডাম্পার বালুবাহী ট্রাকের ধাক্কায় আহত আলমসাধু চালক আলমডাঙ্গার চকবন্ডবিলের গোলাম রসুল চিকিৎসাধীন অবস্থায় ৫দিন পর মৃত্যু বরণ করেছে। গত ৩০ জুন সকালে চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স থেকে আলমডাঙ্গা থানা পুলিশের রেশন নিয়ে আসার সময় নিগার সিদ্দীক কলেজের নিকট ডাম্পার বালুবাহী ট্রাক পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় আলমসাধু উল্টে চালক রসুল ও আলমডাঙ্গা থানার এক পুলিশ সদস্য মারাত্মক আহত হয়।


জানাগেছে, চুয়াডাঙ্গা কুষ্টিয়া সড়কসহ আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন রাস্তায় আইন অমান্য করে ওভার লোড নিয়ে বেপরোয়া গতিতে দাপিয়ে বেড়াচ্ছে ১০ চাকার ডাম্পার বালুবাহী ট্রাক। ডাম্পার ট্রাকগুলি কুষ্টিয়া এলাকা থেকে বালু বোঝাই করে আলমডাঙ্গা অঞ্চলে দিতে আসে। ১০ চাকার ডাম্পার ট্রাকের অধিকাংশ ড্রাইভারের এই গাড়ি চালানোর অনুমতি নেই বললেই চলে।

গত ৩০ জুন বেলা আনুমানিক সাড়ে ৯টার সময় চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স থেকে ২/৩টি আলমসাধু বোঝাই করে আলমডাঙ্গা থানা কনস্টেবল মামুন থানার সকল পুলিশের রেশন নিয়ে আসছিল। তাদের আলমমসাধু রোয়াকুলি গ্রামের নিগার সিদ্দীক কলেজের নিকট পৌছালে পিছন থেকে কুষ্টিয়া গামি একটি দ্রুত গতির ডাম্পাবর বালুবাহী ট্রাক স্বজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

ওই ধাক্কায় রেশনের আটা বোঝাই আলমসাধুটি রাস্তার পাশে উল্টে পড়ে। এসময় আলমসাধু চালক কুমারী ইউনিয়নের চকবন্ডবিল গ্রামের মৃত দাউদ আলীর ছেলে গোলাম রসুল(৫০) ও আলমডাঙ্গা থানার পুলিশ কনস্টেবল মামুন মারাত্মক আহত হয়।

স্থানীয় লোকজন ও পিছনে থাকা রেশন বোঝাই অন্য গাড়ির ড্রাইভাররা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। হাসপাতারে চিকিৎসা নেওয়ার পর পুলিশ কনস্টেবল মামুনের অবস্থা আশঙ্খামুক্ত হলেও আলমডাঙ্গা সাধু ড্রাইভার গোলাম রসুলের শারীরিক অবস্থা অবনতি হতে থাকে। পরে আলমডাঙ্গা সাধু ড্রাইভার গোলাম রসুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ঢাকা মেডিকেলে চিকিৎসাধান অবস্থায় ৫দিন পর গত ৩ জুলাই রাত সাড়ে ১০টার দিকে মৃত্যু বরণ করেছে। ৪ জুলাই সকালে তার লাশ নিজ গ্রামে নিয়ে আসা হয়। পরে বেলা সাড়ে ১০ টার দিকে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুম গোলাম রসুলের ১ ছেলে ১ মেয়ে রয়েছে।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম মরহুমের বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram