২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১শ বোতল ফেনসিডিলসহ আটক আলমডাঙ্গা জামজামি পুলিশ ফাঁড়ির কনস্টেবল ইমরান ওরফে বিদ্যূত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২০
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ ডিউটি ফাঁকি দিয়ে আলমডাঙ্গার জামজামি পুলিশ ফাঁড়ির কনস্টেবল ইমরান হোসেন বিদ্যুৎসহ ৩ মাদকব্যবসায়ি ৯ সেপ্টেম্বর ১ শ বোতল ফেনসিডিলের চালান নিয়ে গাংনীতে আটক হয়েছে। জেলা ডিবি পুলিশ বুধবার সকাল সাড়ে পাঁচটার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হল গাংনী উপজেলার বাওট গ্রামের কোররান আলীর ছেলে হাসিবুল ইসলাম (৩০), ছাতিয়ান গ্রামের মাসুদ আলীর ছেলে হাসাদুল ইসলাম (৩২) ও একই গ্রামের বাবুল হোসেনের ছেলে পুলিশ সদস্য ইমরান হোসেন বিদ্যুৎ(৩০)।

মেহেরপুর জেলা ডিবি পুলিশের ওসি জুলফিকার আলী জানান, মেহেরপুরের গাংনী উপজেলার কল্যাণপুর কালিতলার ৩ রাস্তার মোড়ে মাদক পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এসআই অজয় কুমার কুন্ডুর নেতৃত্বে অভিযান চালিয়ে ১'শ বোতল ফেনসিডিলসহ হাসিবুল, হাসাদুল ও  জামজামি পুলিশ ফাঁড়ির কনস্টেবল ইমরান হোসেন বিদ্যুৎকে আটক করা হয়।

তারা দুটি মটরসাইকেলে একটি ট্রাভেল ব্যাগে ৭০ বোতল ও বাজার করা ব্যাগে ৩০ বোতল ফেনসিডিল নিয়ে আসছিলেন।

 জামজামি পুলিশ ফাঁড়ির আইসি এস আই আব্দুল হাকিম জানান, গত ৮ সেপ্টেম্বর মঙ্গলবার কনস্টেবল ইমরানের ক্যাম্পে সেন্ট্রি ডিউটি ছিল। ৯ সেপ্টেম্বর ভোর ৪ টা পর্যন্ত ছিল এ ডিউটি করে গোপনে বাসায় চলে যায় সে। সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত আবার তার সেন্ট্রি ডিউটি ছিল। কিন্তু তিনি ডিউটি দেননি। পরে জানোতে পারি ফেনসিডিলের চালানসহ মেহেরপুর জেলার গাংনী উপজেলায় আটক হয়েছেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে উর্দ্ধতন কর্মকর্তাকে জানিয়েছি। 

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram