২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোমিও ঔষুধের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা : ৪৯৯ বোতল স্পিরিটসহ ৫ম বার গ্রেফতার ডা. পল্লব

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৮, ২০২২
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হোমিও ঔষুধের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করতে গিয়ে ৫ম বার আটক হলেন আলমডাঙ্গা শহরের সালেহীন হোমিও হলের মালিক ডা. তৈমুর সালেহীন পল্লব। ৭ নভেম্বর আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রনি আলম নূরের নেতৃত্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর অভিযান চালিয়ে তাকে আটক করে। আটকের পর তার স্বীকারোক্তি মোতাবেক গোডাউন থেকে ৪শ ৯৯ বোতল অবৈধ রেক্টিফাইড স্পিরিট উদ্ধার করা হয়।

জানাগেছে, উপজেলার বেলগাছি ইউনিয়নের ফরিদপুর গ্রামের হোমিও ডা. আজিবার রহমানের ছেলে আলমডাঙ্গা শহরের চারতলার মোড়ের সালেহীন হোমিও হলের মালিক ডা. তৈমুর সালেহীন পল্লব (৩৫) পাইকারি হোমিও ঔষুধের ব্যবসা করে আসছে। হোমিও ঔষুধের ব্যবসার আড়ালে সে বেশ কয়েক বছর ধরে রেক্টিফাইড স্পিরিট বিক্রয় করে বলে অভিযোগ রয়েছে। ইতোপূর্বে ৪বার অবৈধ রেক্টিফাইড স্পিরিট বিক্রয়ের অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল জরিমানাও হয়েছে। ২৫ জুলাই ২০২০ সালে তার দোকান সীলগালাও করে দেয় উপজেলা নির্বাহী অফিসার। তারপর সে অঙ্গিকারাবদ্ধ হয়ে আবারও ঔষুধের ব্যবসা শুরুর কয়েক মাস পার হতে না হতেই আগের মত অবৈধ রেক্টিফাইড স্পিরিট বিক্রি শুরু করে। তার হোমিও হলের পিছনে গোডাউন থেকে খুচরা ও পাইকারি অবৈধ রেক্টিফাইড স্পিরিট বিক্রয় করে।

৭ নভেম্বর সোমবার আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক শরিয়তুল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ পরিদর্শক আকরার হোসেন, সহকারী উপ পরির্দশক আজগর আলী, সহকারী উপ পরির্দশক হযরত আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় সালেহীন হোমিও হলের মালিক ডা. তৈমুর সালেহীন পল্লবকে আটক করে। আটকের পর তার স্বীকারোক্তি মোতাবেক ডা. তৈমুর সালেহীনের গোডাউনে অভিযান চালিয়ে ৪শ ৯৯ বোতল অবৈধ রেক্টিফাইড স্পিরিট উদ্ধার করে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram