২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হারানো মোবাইল ফোন উদ্ধার করে দিলেন আলমডাঙ্গা থানা পুলিশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১১, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


তথ্য প্রযুক্তি ব্যবহার করে দুটি হারানো মোবাইল ফোন উদ্ধার করে দিলেন আলমডাঙ্গা থানা পুলিশ। প্রায় তিন চার মার চেষ্টার পর গত বৃহস্পতিবার ও শুক্রবার মোবাইল ফোন দুটি তাদের মালিকের নিকট হস্তান্তর করেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর।

জানাগেছে, আসমানখালী বাজার এলাকার হারুন অর রশিদের ছেলে আব্দুস সালামের রিডমি ৭ মোবাইল প্রায় ৩ মাস আগে হারিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে তার মোবাইলটি না পেয়ে আলমডাঙ্গা থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেন(১৩১০)। পরে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জিডিটি এসআই আব্দুল গাফফারের নিকট তদন্তকার জন্য প্রদান করেন। আলমডাঙ্গা থানার এসআই আব্দুল গাফফার তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত ৯ জুন বিকালে চুয়াডাঙ্গা পৌর এলাকার দৌলতদিয়ার দক্ষিণ পাড়ার মৃত নাসির উদ্দিনের ছেলে মোহাম্মদ ইকবালের নিকট থেকে ফোনটি উদ্ধার করেন। গত ১০ জুন মোবাইল ফোনটির মালিক আব্দুস সালামের হাতে মোবাইলটি হস্তান্তর করেন।


অপর দিকে, জীবননগর থানার হাসাদাহ ক্যাম্পের পুলিশ সদস্য তরিকুল ইসলামের স্যামস্যাং এম৪০ মোবাইল ফোনটি ৭ মাস আগে হারিয়ে যায়। মোবাইর ফোনটি খুঁজে না পেয়ে জীবননগর থানায় সাধারন ডায়েরী করেন(৬৯৪)। জীবননগর থানায় কর্মরত থাকাকালিন এএসআই হামিদুল ইসলামের নিকট তদন্ত করার জন্য জীবননগর থানার অফিসার ইনচার্জ প্রদান করেন। দীর্ঘদিন মোবাইল ফোনটি বন্ধ ছিল। পরে এএসআই হামিদুল আলমডাঙ্গা থানায় বদলি হয়ে চলে আসলেও তার হারানো ফোন সন্ধান অব্যহত ছিল। ১০ জুন তথ্য প্রযুক্তি ব্যবহার করে বগুড়া জেলার আদমদীঘি থানার কুন্দগ্রামের আকতার হোসেনের ছেলে সোহেল রানার নিকট থেকে মোবাইল ফোনটি উদ্ধার করে নিয়ে আসেন। ১১ জুন শুক্রবার সকালে পুলিশ সদস্য কনস্টবল তরিকুল ইসলামের নিকট তার মোবাইল ফোনটি আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর ও এএসআই হামিদুল ইসলাম হস্তান্তর করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram