২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীনবরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২১, ২০২৩
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা হাটবোয়ালিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২১ মার্চ মঙ্গলবার সকাল ১০ টার দিকে হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করেন।


অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মেহেরপুর পল¬ী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবু রায়হান, তিনি বক্তব্যই শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন স্মার্টফোন ব্যবহার নিয়ে থাকলে হবে না, অপ্রয়োজনীয় সময় নষ্ট না করে পড়ালেখার প্রতি মনোযোগী হতে হবে তাহলেই মানুষের মতো মানুষ হতে পারবে। বর্তমান প্রজন্মকে সু-শিক্ষাই শিক্ষিত হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন জীবনে বড় হতে হলে দায়িত্বশীল হতে হবে। কখনও শিক্ষাগুরুদের অসম্মান করা যাবে না। শিক্ষকদের প্রতি সবসময় সম্মান করতে হবে। বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে নানারকম সুযোগ-সুবিধা দিয়ে আসছেন। অভিভাবকদেরও খোজখবর রাখতে হবে ছেলেমেয়েদের লেখাপড়ার প্রতি।

হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলীর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ও মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি হাজী জিনারুল ইসলাম বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান নান্নু বিশ্বাস, হাটবোয়ালিয়া সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার আলমগীর হোসেন, হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শরিফুজ্জামান লাকীর উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সৈয়ব উদ্দিন, অভিভাবক সদস্য কালু, লালু, নজরুল ইসলাম, ডাবলু, সহকারী শিক্ষক কোরবান আলী, মাওলানা আব্দুর রহমান, অজিফা খাতুন, জাহানারা খাতুন, শামিমা খাতুন, গুলশানারা, মোহাম্মদ আলী, হিরা খাতুন, গোলাম কিবরিয়া প্রমূখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram