২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটবোয়ালিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে বসতবাড়ি ও দোকান ভস্মীভূত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৭, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া বাজারে বসতবাড়ি ও ভাই ভাই ফার্নিচার দোকানে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ অগ্নিকাÐে নগত টাকা, বসতবাড়ি আসবাবপত্র ও খাদ্যশস্যের দোকানে থাকা ফার্নিচারসহ অসংখ্য জিনিসপত্র পুড়ে গেছে। ১৫ নভেম্বর দিনগত রাত ১টায় এই অগ্নিকাÐের ঘটে। হাটবোয়ালিয়ার মৃত লোকমান শাহ'র ছেলে আব্দুল হান্নান শাহ ওই বাড়ি ও আব্দুস সালাম ক্ষতিগ্রস্ত ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক।

ক্ষতিগ্রস্ত পারিবার জানায়, রান্নাঘরের চুলার আগুন থেকে এ সর্বনাশা আগুনের সূত্রপাত হয়। স্থানীয়রা জানান, রাত আনুমানিক ১ টার সময় হাটবোয়ালিয়া বাজারের নৈশপ্রহরীর চিৎকারে অগ্নিকান্ডের সংবাদ ছড়িয়ে পড়লে শ শ মানুষ এসে আগুন নেভাতে চেষ্টা করেন। আগুনের ভয়াবহতা বৃদ্ধি পেলে হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্প আলমডাঙ্গা ফায়ার সার্ভিসকে সংবাদ দেন। সংবাদ পেয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট রাত দুটোর সময় ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বসতবাড়ি ও ভাই ভাই ফার্নিচারের গোডাউনের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।


ক্ষতিগ্রস্ত হান্নান শাহ বলেন, ঘরে তার নগদ দুই লক্ষ টাকা, ধানের বীজ ৫০হাজার টাকার মতো আরও আসবাবপত্র পুড়ে গেছে।

ভাই ভাই ফার্নিচার এর মালিক মৃত ডাক্তার আবেদ আলীর ছেলে আব্দুস সালাম বলেন, তার গোডাউনে প্লাস্টিকসহ মোট আড়াই লক্ষ টাকা মাল ছিল তার সবই পুড়ে ছাই হয়ে গেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram