২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটবোয়ালিয়া এসএফ ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপী সেন্টারে ডাঃ আলামিনকে ফুল দিয়ে বরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২১, ২০২২
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার হাটবোয়ালিয়া এসএফ ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপী সেন্টারে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আগমণ উপলক্ষে এমবিবিএস, (বিসিএস স্বাস্থ্য), এফসিপিএস মেডিসিন ডিএমইউ সনোলজিস্ট সহকারী সার্জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আলমডাঙ্গা চুয়াডাঙ্গা ডাঃ আলামিন হাটবোয়ালিয়া বাজারে ১ম সমন্বিত স্বাস্থ্য সেবা কেন্দ্র এসএফ ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপী সেন্টারে নিয়মিত রোগী দেখবেন।

এই উপলক্ষে ডাঃ আল আমিনকে ফুলের শুভেচ্ছা ও অভিবাদন জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি, হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি এবং হাটবোয়ালিয়া বাজার কমিটির সভাপতি জিনারুল ইসলাম বিশ্বাস, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান নান্নু বিশ্বাস, উক্ত প্রতিষ্ঠানে পরিচালক চিকিৎসক নুরুন নবী ছামদ এ্যানী ও ম্যানেজার শরিফুল ইসলাম সহ অত্র প্রতিষ্ঠানের সদস্যবৃন্দ।

ডাক্তারের পরামর্শ নিতে প্রতি শনিবার সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত এসএফ ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপী সেন্টারে সেবা নিতে পারবেন। সেবার জন্য যোগাযোগ করতে পারেন ০১৮৯২৮৫৮১১৫।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram