২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিণাকুন্ডুর দারিয়াপুর গ্রামের আক্কাচ আলীর সহায় সম্বল শেষ আগুনে নিঃস্ব একটি পরিবারের বাঁচার আকুতি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৩, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ এক সময় পরিবারটির সব ছিল। গোলা ভরা ধান গোয়াল ভরা গরু। অসহায় মানুষ সাহায্য চাইতে আসলে তারা সাহায্য দিতেন। কিন্তু পরিবারটি এখন নিজেই নিঃস্ব। পরণের কাপড় ছাড়া সব পুড়ে গেছে সর্বনাশা আগুনে। এক সময় অন্যের সাহায্য করা পরিবারটি এখন বাঁচার জন্য অন্যের কাছে হাত পাততে হচ্ছে। আগুনে ক্ষতি হয়েছে প্রায় ৬/৭ লাখ টাকা। ঘটনাটি সোমবার সকাল সাড়ে ১০টায় ঘটেছে হরিণাকুন্ডু উপজেলার কাপাশহাটিয়া ইউনিয়নের দারিয়াপুর গ্রামে। গ্রামের আক্কাচ আলী মন্ডলের ছিল পরিপাটি সংসার।

সোমবার সকালে পল্লীবিদ্যুতের লাইনে আকস্মিক ভাবে সটসার্কিটের আগুন চড়িয়ে পড়ে গোটা বাড়িতে। একে একে প্রতিটি ঘরে আগুন ধরে যায়। আগুনের লেলিহান শিখায় পরণের কাপড় ছাড়া পরিবারটির সব কিছুই পুড়ে গেছে। পরিবারটির স্বজন মাজেদুর রহমান জানান, আগুনে পান বিক্রি করে ঘরে রাখা মুকল, বকুল ও আক্কাচ আলীর নগদ দুই লাখ টাকাসহ আনুমানিক ৬/৭ লাখ টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে হরিণাকুন্ডু ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছায়। ততক্ষনে আগুনে পরিবারটির সহায় সম্বল পুড়িয়ে ভস্ম করে দেয়। এ ব্যাপারে ঝিনাইদহ ফায়ার ষ্টেশন অফিসার সুমন আলী জানান, পল্লী বিদ্যুতের সটসার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়। খবর পেয়ে আমরা পরিবারটির ৫ লাখ টাকার সম্পদ উদ্ধার করতে পেরেছি। তিনি বলেন রাস্তা খারাপ হওয়ার কারণে বড় গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌছাতে একটু দেরি হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram