২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিণাকুন্ডুতে বিষপানে স্বামী-স্ত্রীর একসাথে আত্মহত্যা, থানায় অপমৃত্যু মামলা!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২২, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের হরিণাকুন্ডুতে একসাথে বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী-স্ত্রী। রোববার বিকেলে উপজেলার বেলতলা গ্রামে এই ঘটনা ঘটে। মৃতরা হলেন-ওই গ্রামের রাহিন ইসলাম (৩০) ও তার স্ত্রী আঁখি খাতুন (২৫)। রাহিন ওই গ্রামের আলী হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে রাহিনের শশুরবাড়ির লোকজন বাড়িতে আসা নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য হয়। এ নিয়ে দু‘জনের মধ্যে বাকবিতন্ডা হয়। বিকেলে তারা নিজ ঘরে একসাথে বিষপান করে। প্রতিবেশিরা খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে বিকেল চারটার দিকে আঁখি খাতুনের মৃত্যু হয়। আর স্ত্রীর মৃত্যুর প্রায় দেড় ঘন্টা পর বিকেল সাড়ে পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন ইসলাম। রাহিনের মা মঞ্জিলা খাতুন জানান, তিনমাস আগে তার ছেলে রাহিন নিজ পছন্দে আখিকে বিয়ে করে।

তাদের মধ্যে পূর্ব পরিচয় ছিল। বিয়ের পর আখির বাবার বাড়ির লোকজন প্রায়ই তাদের বাড়িতে আসতো। এ নিয়ে তার ছেলে ও বউয়ের মধ্যে ঝগড়া-বিবাদ হতো। রোববার দুপুরে আঁখি রাহিনকে তার ভাবি আসবে বলে জানায়। এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য হয়। পরে বিকেল তিনটার দিকে তারা কৃষিজমিতে দেওয়ার জন্য ঘরে থাকা বিষপান করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামিমা সুলতানা জানান, হাসপাতালে আসার পরই স্ত্রী আঁখি খাতুন মারা গেছেন। আর তার দেড় ঘন্ট পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন। হরিণাকুন্ডু থানার ওসি আবদুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram