২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিণাকুন্ডুতে নব-নির্বাচিত মেয়র ফারুককে সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৫, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের মনোননীত প্রার্থী হিসেবে বিজয়ী ঝিনাইদহের হরিণাকন্ডুু পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ ফারুক হোসেনকে সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ। সোমবার সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদের সাধারণ ও আইন শৃঙ্খলা কমিটির সভায় এই সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন ও ইউএনও সৈয়দা নাফিস সুলতানা নব-নির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। মেয়র ফারুক হোসেন একটি সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যসহ নির্বাচন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে হরিণাকুন্ডুকে একটি আধুনিক বাসযোগ্য পৌরসভা গঠনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন ও ইউএনও সৈয়দা নাফিস সুলতানা বলেন, উপজেলা পরিষদ, প্রশাসন ও পৌর কর্তৃপক্ষ একসাথে সরকারের উন্নয়নমূলক কর্মকর্তা বাস্তবায়নে কাজ করবে। এ সময় সহকারি কমিশনার (ভুমি) রাজিয়া আক্তার চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামিনুর রশিদ, কৃষি কর্মকর্তা হাফিজ হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হুসাইন, হরিণাকুন্ডু থানার ইন্সপেক্টর (তদন্ত) এনামুল হক প্রমূখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram