১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিণাকুন্ডুতে ইটভাটার মাটি টানা ট্রাক্টর ট্রলি ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৯, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে ইটভাটার মাটি টানা ট্রাক্টর ট্রলি ও মোটর সাইকেলের সংঘর্ষে ২ নিহত হয়েছে। রোববার সকালে হরিণাকুন্ডু উপজেলার পারমথুরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে মোটর সাইকেল চালক শাকিল আহম্মেদ (২৫) ও সদর উপজেলার বাসুদেবপুর গ্রামের হুমায়ুন আহম্মেদের ছেলে ট্রলি চালক শফিক উদ্দিন (৩০)।

হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম জানায়, সদরের কিংশুক ইটভাটার ট্রাক্টর ট্রলি চালক শফিক মাটি আনতে হরিণাকুন্ডুর দিকে যাচ্ছিল। পথে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ট্রলিটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ট্রলি চালক শফিক ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় মোটর সাইকেলের চালক শাকিল হোসেন। তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে পথেই তার মৃত্যু হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram