১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিণাকুন্ডুতে অবৈধ মটরযান নির্মাণ ও মাস্ক পরিধান না করায় জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৫, ২০২০
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু পার্বতীপূর বাজারে মঙ্গলবার বিকালে মাস্ক পরিধান বাধ্যতামূলক আইন সহ স্বাস্থ্যবিধি অমান্য করা, অস্বাস্থ্যকর পরিবেশ খাদ্য সংরক্ষণ ও ওজনে কারচুপি করায় ছয়টি মামলা সহ ছয় জন ব্যক্তির নিকট থেকে নগদ ৪৯০০ টাকা জরিমানা আদায় এবং গত সোমবার সকালে অবৈধভাবে লাটা হাম্বার ও মিনি ট্রাক (স্যালো ইঞ্জিনচালিত) তৈরির অপরাধে টুলু লেদের ইউনুচ আলী নামে একব্যক্তিকে ভ্রাম্যমান আদালতে নগদ অর্থ জরিমানা করলেন নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা।

ইউনুচ আলী পৌরসভার আদর্শপাড়া এলাকার মৃত- জইরুদ্দিনের ছেলে। মঙ্গলবার সকালে হরিণাকুন্ডু লেদ ও গ্যারেজ পট্রিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সড়ক পরিবহন আইনে অনুমোদনহীন স্থানীয় যান তৈরির অপরাধে ইউনুস আলীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সময়ে শহরের জেলা পরিষদ ডাকবাংলো মোড়ে মাস্ক পরিধান বাধ্যতামূলক নিশ্চিতে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে ফারুক হোসেন নামের এক কসমেটিক্স ব্যবসায়ীকে পাঁচ‘শ টাকা জরিমানা করেন ইউএনও সৈয়দা নাফিস সুলতানা। দুইদিনে ভ্রাম্যমান আদালতে মোট আটটি মামলা সহ নগদ ত্রিশ হাজার চারশত টাকা জরিমানা আদায় করা হয়। এসকল সময় হরিণাকুন্ডু থানার এসআই বিশ্বজিৎ পাল ও এসআই আবদুল মতিন সহ পুলিশ সদস্যরা সহায়তা করে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram