২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়কে ট্রাক চাপা দিয়ে প্রথম স্ত্রীকে হত্যার অভিযোগ ট্রাকচালক স্বামীর বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৯, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ চুয়াডাঙ্গা সড়কের আনসার ক্যাম্পের সামনে ট্রাকচাপায় নিহত হয়েছেন দিপালী রানা নামে এক হোটেল কর্মচারী। সোমবার রাত দশটার দিকে পিছন দিক থেকে একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। কার শরীর থেতলে ছিন্নভিন্ন হয়ে যায়। ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ডে ঐশী হোটেলের কর্মচারী নিহত দিপালী রানী কালীগঞ্জ উপজেলার সাদিপুর গ্রামের ট্রাকচালক স্বপন কুমার দাসের প্রথম স্ত্রী।

ঐশী হোটেলের মালিক শ্রী নিতাই কুমার ঘোষ জানান, হোটেলের কাজ শেষ করে রাত দশটার দিকে দিপালী রানী খড়ি ব্যবসায়ী জামাল হোসেন এর সাথে কোর্ট পাড়ায় ফিরছিলেন। তারা আনসার ক্যাম্পের সামনে রাস্তায় পৌঁছালে একটি দ্রæতগামী ট্রাক চাপা দিলে দিপালী রানী ঘটনাস্থলেই নিহত হয়। অভিযোগ পাওয়া গেছে দ্বিতীয় বিয়ের পর স্বামীর সঙ্গে দিপালী রানী সম্পর্কের অবনতি ঘটে।

ট্রাকচালক স্বামী বেশ কয়েকদিন ধরেই দিপালী রানী কে হত্যার হুমকি দিয়ে আসছিল। হোটেল মালিক নিতাই কুমার ঘোষের ভাষ্যমতে ৬ দিন আগে দিপালী রানী কে তার স্বামীর পাঠানো লোকজন হত্যার ছক আটে। অনেকের ধারণা ট্রাকচালক স্বামী পরিকল্পিতভাবে দিপালী রানী কে ট্রাক চাপা দিয়ে হত্যা করতে পারে। বিষয়টি তদন্ত করলেই এই রহস্য বেরিয়ে আসতে পারে।

এদিকে দিপালী রানী নিজের নাম গোপন করে ঐশী হোটেলে ফাতেমা আক্তার নামে চাকরি নেওয়ার বিষয়টি রহস্যজনক হয়ে উঠেছে। হিন্দু হয়ে তিনি কেন মুসলিম নাম ধারণ করলেন তা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। গভীর রাত হাওয়াই পুলিশের কোনো বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এই দুর্ঘটনায় ঐশী হোটেলের খড়ি ব্যবসায়ী লক্ষীকোল গ্রামের ইলাহি মÐলের ছেলে জামাল মন্ডল গুরুতর আহত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram