২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুরকে অবাঞ্চিত ঘোষনা: গ্রামে ঢোকা নিষেধ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৩, ২০২১
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জের আলাইপুর গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্ষাতনকারী সেই আলোচিত সেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমানকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে। এখন থেকে সে আর ওই গ্রামের দাসপাড়াতে আসতে পারবে না। সেই সাথেই গ্রামের মধ্যে কোন দোকানে তাসের আড্ডা বা রাতে দোকান খোলা রাখা নিষিদ্ধ করা হয়েছে।

শনিবার রাত ৯ টায় আলাইপুর দাসপাড়াতে গ্রামবাসীদের উপস্থিতিতে সাংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার গ্রামের শান্তি শৃংখলা বজায় রাখতে এ কঠোর সিদ্ধান্ত ঘোষনা করেন। এ সময়ে পূজা পরিষদ, হিন্দু বৌদ্ধ র্খষ্টান ঔক্য পরিষদ ও স্থানীয় আ.লীগের নেতৃবৃন্দ সহ গনমাধ্যমের কর্মীগন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সংখ্যালঘু স¤প্রদায়ের উপর নির্ষাতনকারী ১ নং সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পাশর্^বতী আলুকদিয়া পাড়ার মিজানুর রহমানের বিরুদ্ধে গ্রামবাসী কর্তৃক ঝিনাইদহ জেলা প্রশাসক বরাবর এক অভিযোগ প্রদান করেন।

শনিবার রাতে ওই গ্রামের সকল মানুষের উপস্থিতিতে সভাতে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম পি আনার বলেন, আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে নিরিহ মানুষের উপর নির্ষাতনকারী কাউকেই ছাড় দেওয়া হবে না। ইতোমধ্যে ওই মিজানুরকে সেচ্ছাসেবকলীগ থেকে বহিস্কার করা হয়েছে। সেই সাথেই সেচ্ছাসেবকলীগ কালীগঞ্জ উপজেলা শাখার কমিটিকেও বিলুপ্ত করা হয়েছে। সভাতে গ্রামবাসীদের কথা শুনে তিনি সিদ্ধান্ত দেন, এখন থেকে মিজানুর আর এ পাড়াতে আসতে পারবে না। তাকে গ্রামের বাইরে দিয়ে চলাচল করতে হবে।

যদি সে পূনরায় এ গ্রামে ঢোকার চেষ্টা করলে তার বিরুদ্ধে তাৎক্ষনিক আইনের কঠোরতম ব্যাবস্থা গ্রহন করবেন। এমপি আরো বলেন, গ্রামের মানুষদের শান্তিতে বসবাসের জন্য রাতে এ গ্রামে কেউই দোকান খোলা রেখে আড্ডা বা তাস খেলা করতে পারবে না। এমপির এমন কঠোর সিদ্ধান্ত ঘোষনায় উপস্থিত গ্রামবাসীরা করতালীর মাধ্যমে আনন্দ উল্লাস প্রকাশ সহ তাকে অভিনন্দন জানান। এ শালিষ বৈঠকে কালীগঞ্জ উপজেলা পূজা ও হিন্দু বৌদ্ধ র্খষ্টান ঔক্য পরিষদ নেতা, প্রশান্ত কুমার খা, উজ্জ্বল অধিকারী, মন্টু গোপাল আ.লীগ নেতা ফরিদ উদ্দিন ও স্থানীয় ইউপি সদস্য সহ গনমাধ্যমের কর্মীগন উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram