২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামী বিদেশ স্ত্রী অন্তসত্বা, ধামাচাপা দিতে প্রভাবশালীদের চাপ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২২, ২০২১
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- স্বামী বিদেশ স্ত্রী অন্তসত্বা, এলাকা জুড়ে চলছে তোলপাড়। ৬৫ বছরের ইউপি সদস্যের সাথে প্রবাসীর স্ত্রীর অনৈতিক সম্পর্কে ৪ মাসের গর্ভবতী গৃহবধু। এঘটনা মিমাংশা ও ধামাচাপা দিতে ভিকটিমের আত্মিয় স্বজনকে সাধুহাটি ও দশমাইল এলাকার প্রভাবশালী কর্তৃক তাদের টানাহ্যাচড়া করে নানাবিধ হয়রানী করা হচ্ছে বলে ভুক্তভোগীরা জানায়। ভিকটিমের এছাড়া ভুক্তভোগীর আত্মিয় স্বজনের উপর চলছে প্রভাবশালীদের হুমকি ধামকি আর সালিশে চলছে ব্যাপক চাপ প্রয়োগ। তবে এঘটনায় এলাকার সুশিল সমাজ ইদ্রিসুল আলম (৬৫) মেম্বরকে গ্রেপ্তারের জোর দাবী তুলেছেন।

গ্রেপ্তারের পর সুষ্ট তদন্তের মাধ্যমে ইদ্রিসুল আলম মেম্বরের বিচার না হলে এধরনের ঘটনা একের পর এক বাড়তে ধাকবে । এতে সমাজে বিরুপ প্রতিক্রিয়া দেখা দিতে পারে মর্মে সুশিল সমাজের দাবী। জানা গেছে ঝিনাইদহের সাধুহাটি ইউনিয়ের বোড়াই (মাঝপাড়া) গ্রামের সৌদি আরব প্রবাসি রাশেদুল আলমের স্ত্রী’র সাথে একই গ্রামের আব্দুল বারীর ছেলে ইদ্রিসুল আলম মেম্বরের অবৈধ সম্পর্কে ৪ মাসের অন্তসত্বা রাশেদুলের স্ত্রী। এঘটনা জানাজানি হলে এলাকা জুড়ে শুরু হয়েছে তোলপাড়! সরেজমিনে গিয়ে জানা গেছে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়ের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যে আব্দুল বারীর ছেলে ইদ্রিসুল আলম (৬৫) মেম্বরের সাথে সৌদি আরব প্রবাসি রাশেদুলের স্ত্রী’র সাথে দীর্ঘ দিনের অবৈধ সম্পর্কের কারণে গর্ভবতী হয়ে পড়েছে ভুক্তভোগী সেই নারী।

সাধুহাটি ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সাধারণ সদস্য তিনি। ইদ্রিসুল আলম সাধুহাটি ইউনিয়নের বোড়াই গ্রামের আঃ বারী বিশ্বাসের ছেলে। সংসারে তার ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে। জানা গেছে, ১৭ বছর আগে বোড়া গ্রামের মাছ পাড়ায় বিয়ে হয় ঐ গৃহবধূর। তার সংসারে ১৫ ও ১২ বছর বয়সী ২ ছেলে রয়েছে। ৪ বছর আগে সৌদি আরবে কাজের সন্ধানে যায় গৃহবধূর স্বামী রাশিদুল আলম। গৃহবধূর চাচাতো দেবর সুজন সাংবাদিকদের জানান, তার ভাই বিদেশ যাওয়ার পরে একটি সুই কেনার প্রয়োজন হলেও গৃহবধূ ইদ্রিস মেম্বারকে দিয়ে করাতেন। পরিবারের সকল সিদ্ধান্ত-কেনা কাটা সব তিনি করতেন ইদ্রিম মেম্বর। রাত বিরাত নেই ইদ্রিস মেম্বরের অবাধ যাতায়াত ছিল প্রবাসী রাশেদুলের বাড়িতে। গত কয়েকদিন আগে রাশেদুলের স্ত্রীর পেটের অস্বাভাবিক উচ্চতা লক্ষ্য করে জেলা সদরের ডাকবাংলা বাজারের আল্ জাজিরা ডায়গনস্টিক সেন্টারের মান্নান ডাক্তারের কাছে যান।

গ্রামের অনেকেই বলেছিল টিউমার হতে পারে। কিন্তু আল্ট্রাসনো করার পরে দেখা যায় ঐ গৃহবধূ ৪ মাসের গর্ভবতী। ডাক্তারের কাছে যাওয়ার আগে মেম্বার ইদ্রিসুল আলম পরীক্ষা করাতে সেই গৃহবধুকে ৫০০ টাকাও দিয়েছিলেন। ৪ বছর স্বামী বিদেশ স্ত্রী গর্ভবতী হওয়ার খবরে পরিবারে ও গ্রামে নানা কানাঘুষা চলছে। পরিবারে শুরু হয়েছে অশান্তি। এর মধ্যে খবর পাওয়া গেছে ঐগৃহবধূ আল্ জাজিরা ডায়গনস্টিক সেন্টারের মান্নান ডাক্তারের নিকটে গর্ভপাত করার চেষ্টাও করেন। তবে মান্নান ডাক্তার গর্ভপাত করাতে তার স্বামী রাশেদুল আলমের অনুমতি লাগবে বলে সাফ জানিয়ে দেন। একথা শুনে গৃহবধু আত্মগোপনে রয়েছেন। এদিকে ইদ্রিসুল আলমের বাড়িতে খোঁজ নিতে গেলে সাংবাদিকদের টাকা দিয়ে মুখ বন্ধ করে দিতে চেষ্টা করেন। এবিষয়ে জানতে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সাধুহাটি ইউপি চেয়ারম্যান কাজী নাজীর উদ্দিন তার মোবাইল ফোন রিসিভ করেননি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram