২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ট্রোক করে মারা গেছেন আলমডাঙ্গার কৃতি সন্তান প্রকৌশলী আসাদুজ্জামান বিপ্লব

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৩০, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সিলেটের হবিগঞ্জে স্ট্রোক করে মারা গেছেন আলমডাঙ্গার কৃতি সন্তান প্রকৌশলী আসাদুজ্জামান বিপ্লব (৪৮)। তিনি সিলেটের হুরাইন হাই-টেক ফেব্রিকস লিমিটেডের সিনিয়র ম্যানেজার ছিলেন।


গত ২৭ নভেম্বর তিনি মিনি স্টোকে আক্রান্ত হন। স্বাস্থগত কারণে কর্মস্থল থেকে দুদিনের ছুটি নিয়ে বাসায় অবস্থান করছিলেন। গত ২৯ নভেম্বর বিকেলে তিনি আবার স্ট্রোক করেন। সে সময় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।
গতকাল ভোরে লাশ বাড়িতে পৌঁছলে মা-বাপ, স্ত্রী সন্তানদের বুকফাটা আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠে। শোকাচ্ছন্ন হয়ে পড়ে পুরো মহল্লা।


মৃত্যুকালে তিনি মা-বাপ, দু পুত্র সন্তান, তিন বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ জোহর জানাযা শেষে আলমডাঙ্গার দারুস সালাম কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।


আলমডাঙ্গার পরিচিত মুখ গোবিন্দপুর গ্রামের পশু চিকিৎসক গঞ্জের আলীর একমাত্র ছেলে ছিলেন আসাদুজ্জামান বিপ্লব। তিনি সরলসোজা, ভদ্র ও সদালাপী ব্যক্তি হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।


মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে। অন্যদিকে, আসাদুজ্জামান বিপ্লবের অকাল মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন আমরা নব্বই নামের বন্ধু সংগঠন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram