২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সুযোগ পেলেই হিংস্র হয়ে ওঠে জামাত-বিএনপি- আহবায়ক মাহফুজুর রহমান রিটন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৭, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর অফিস \ কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর প্রতিবাদসহ উগ্র-সা¤প্রদায়িকতা মৌলবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মেহেরপুর জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে মাইক্রোস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বড় বাজার ঘুরে মেহেরপুর কমিউনিটি সেন্টারের সামনে এসে মিছিলটি শেষ হয়।

এরপর কমিউনিটি সেন্টারের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে সমাবেশে রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মিয়াজান আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী,মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি কুদরত-ই-খুদা রুবেল প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী গোষ্ঠী যারা বঙ্গবন্ধুকে মানতে পারে না, যারা দেশের উন্নয়ন সহ্য করতে পারেনা তারাই এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধে পরাজিত শক্তি সমাজ ও রাষ্ট্রের নানা জায়গায় ঘাপটি মেরে আছে। এরা সুযোগ পেলেই হিং¯্র হয়ে ওঠে। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে এই বিজয়ের মাসে ওরা ওদের অস্তিত্ব জানান দিচ্ছে।

আর থেমে থাকা নয় যেখানেই এই অপশক্তি অপকর্ম করবে সেখানেই তাদের হিং¯্রতার বিশ দাঁত ভাঙ্গা জবাব দিবে প্রস্তত বাংলাদেশ যুবলীগ। এসময় বিক্ষোভ মিছিলে পৌর কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, জেলা যুবলীগের সদস্য মাহবুব হাসান ডালিম, সাজেদুর রহমান সাজু, ইউনুস আলী, সোহেল রানা, সাইদুর রহমান উজ্জল, শেখ সারাফত, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান অপু, বুড়িপোতা ইউপি যুবলীগের সভাপতি উজ্জল হোসেন, সাধারণ সম্পাদক রুমেল হোসেন, কুতুবপুর ইউপি যুবলীগের সভাপতি হাজী সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক রায়হান উদ্দিন মুন্ট, আমদাহ ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ,বারাদি ইউপি যুবলীগের সভাপতি রিংকু মাহমুদ, সাধারণ সম্পাদক আলহামদু,

বাগোয়ান ইউপি যুবলীগের সভাপতি আজিজুল হক মংলা, সাধারণ সম্পাদক বাবুল মল্লিক, মহাজনপুর ইউপি যুবলীগের সভাপতি মফিজুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক আরিফুল হক মিঠু, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বিপ্লব হোসেন, আমঝুপি ইউপি যুবলীগের সভাপতি সামসুজ্জামান চমন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ,সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আব্বাস আলী, কাজল শেখ, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান পলেনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় সকল ইউনিটের নেতাকর্মীরা মিছিলে অংশগ্রহন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram