২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সুপেয় পানি মেটাতে মেহেরপুর পৌরসভার ১২শ ফিট গভীর নলকূপ উন্মুক্ত করলেন পৌর মেয়র রিটন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ সুপেয় পানির সংকট মেটাতে মেহেরপুর পৌরসভার উদোগে শহরের পন্ডেরঘাট এলাকায় ১২শ ফিট গভীর নলকূপ উন্মুক্ত করলেন পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন। রবিবার দুপুরে পানযোগ্য পানি সংকট নিরসনে জন্য গভীর নলকুপের সুইচ অন করে গভীর নলকূপের উন্মুক্ত করেন পৌর মেয়র রিটন। জাইকার অর্থায়নে জনস্বাস্থ প্রকৌশল এর সহযোগিতায় এ গভীর নলকুপ স্থাপন করা হয়েছে।

এসময় পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, মেহেরপুর পরবাসীর জন্য সুপেয় পানির ব্যবস্থা সর্বদা মেহেরপুর পৌরসভা কাজ করে চলেছে। তারই আলোকে ১২শ ফিট গভীর থেকে জীবাণুমুক্ত পরিচ্ছন্ন পানযোগ্য পানির তোলা হচ্ছে। যেখানে পৌরবাসী ভালো পানি পান করতে পারে। এই গভীর নলকূপের পানি পান করে পৌরবাসী সুফল পাবে ইনশাল্লাহ। পৌরবাসীদেরকে আমি একটি কথা বলতে চাই আপনারা যারা পানি ব্যবহার করবেন অবশ্যই পানির অপচয় রোধ থেকে বিরত থাকবেন।

কারণ পানির অপর নাম জীবন। এসময় পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর আল মামুন, শাকিল রাব্বি ইভান, সৈয়দ আব্দুল্লাহ হেল বাপ্পি, ওয়াটার সুপার মাসুদ রানা, সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান হিলন, জেলা যুবলীলের সদস্য রোকনুজ্জামান মতিসহ পৌর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ সময় সেখানে দোয়া ও মোনাজাত করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram