২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিগারেটের ছ্যাঁকায় স্ত্রীকে নির্যাতন করেছে স্বামী

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
আগস্ট ২১, ২০২০
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় যৌতুকের দাবিতে সিগারেটের ছ্যাঁকায় স্ত্রীকে নির্যাতন করেছে স্বামী আসাদুল ইসলাম। এমন অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতনের শিকার রূপা আক্তারের মা তারফিনা বেগম এ ঘটনায় বৃহস্পতিবার সদর থানায় মামলা করেন । এর আগেই তারফিনা বেগমের মৌখিক অভিযোগে বুধবার রাতে এক অভিযান চালিয়ে আসাদুলকে গ্রেফতার করে পুলিশ।

গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি ইউপির সজাইপাড়ার আব্দুল মজিদ ডিপটির ছেলে গ্রেফতারকৃত আসাদুল ইসলাম । রূপা আক্তারের বাড়ি জেলার সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম ছাপড়হাটী খানপাড়ায়।

ভুক্তভোগী রূপার মা তারফিনা বেগম সাম্প্রতিকী জানান, দুই বছর আগে আসাদুল ইসলামের সঙ্গে তার মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য রূপাকে প্রায়ই মারধর করতেন অভিযুক্ত আসাদুল। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ বৈঠকও করা হয়। প্রায় ১ মাস আগে একটি সন্তান প্রসব করেন রূপা। এমন অবস্থায় আসাদুল স্ত্রীকে এক লাখ টাকার জন্য চাপ দিয়ে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

তিনি আরও জানান, কিছুদিন আগে নিজ বাড়িতে নিয়ে রূপাকে সিগারেটের ছ্যাঁকা দেন আসাদুল ও তার পরিবারের লোকজন। একই দাবিতে গত ১৯ আগস্ট রাতে মারধর ও সিগারেটের ছ্যাঁকা দেয়া হয়। এতে অসুস্থ হয়ে পড়লে খবর পেয়ে রূপার স্বজনরা তাকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে রূপা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

রূপার কাছ থেকে জানা যায়, যৌতুকের দাবিতে প্রায়ই তাকে মারধর করতেন স্বামী। এছাড়া একাধিকবার সিগারেটের ছ্যাঁকা দেয়া হয়। এতে তিনি অজ্ঞান হয়ে পড়তেন।

গাইবান্ধা সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার জানান সাম্প্রতিকীকে জানান, মৌখিক অভিযোগ পেয়েই অভিযান চালিয়ে আসাদুলকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে নির্যাতনের কথা স্বীকার করেছেন তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram