২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিগন্যাল অমান্য; ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল ট্রাক, ঝিনাইদহের দুই জন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৩, ২০২১
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- খুলনার খানজাহান আলী থানাধীন আফিল গেট সংলগ্ন রেলক্রসিংয়ে একটি ট্রাক ও ট্রেন ইঞ্জিনে সংঘর্ষ হয়েছে। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে গিয়ে চালক ও হেলপার আহত হয়েছেন। শনিবার (০১ মে) রাত ১০টার পর এ সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে আহতরা হলেন- ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে ট্রাক চালক ইউনুস আলী (৩৫) ও একই এলাকার মো. শিপনের ছেলে হেলপার হাসান (২৭)।

তাদের স্থানীয় ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, রাতে মংলা থেকে যশোরগামী একটি ট্রাক আফিল গেট রেলক্রসিংয়ে সিগন্যাল অমান্য করে বিপরীত পাশ দিয়ে রেললাইন পার হওয়ার চেষ্টা করে। এ সময় যশোর থেকে খুলনাগামী একটি ট্রেন ট্রাকটিকে ধাক্কা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ট্রাকের চালক মো. ইউনুস আলী ও হেলপার মো. হাসান আহত হন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। খুলনা জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়েজুর রহমান বলেন, ‘ট্রাকটি রেল ক্রসিংয়ের সিগন্যাল অমান্য করে পাশ কেটে যাওয়ার চেষ্টা করে। একই সময়ে ট্রেনের ইঞ্জিন বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে গতিশীল থাকায় তাদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ট্রাকটি উল্টে গেটম্যানদের ঘরের উপর গিয়ে পড়ে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram