২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিংড়ায়  অবৈধ সুতি জাল ও বানার বেড়া উচ্ছেদ

প্রতিনিধি :
রাজু আহমেদ
আপডেট :
আগস্ট ১১, ২০২১
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
gdfgdf | ছবি : 

সিংড়ায়  অবৈধ সুতি জাল ও বানার বেড়া উচ্ছেদ

স্টাফ রির্পোটার:

সিংড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার সকাল ১০ টা হতে সিংড়া উপজেলার চলনবিল সহ ডাহিয়া ইউনিয়নের বিয়াশ বাদাই ব্রিজ হতে রানীর হাট পর্যন্ত একযোগে অভিযান চালিয়ে ৫টি সুতি জাল ও কিছু বানার বেড়া উচ্ছেদ করা হয়েছে। সহকারি কমিশনার  ভূমি, মো: রকিবুল হাসান ও সিনিয়র মৎস অফিসার, মোঃ শাহাদৎ হোসেন সহ পুলিশের ৫ সদস্য সকাল ১০ টা হতে বিকেল ৩টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন। চলনবিল ও ভদ্রা নদীতে অবৈধভাবে মাছ শিকার বন্ধ করতে এই অভিযান চালানো হয়।

সিংড়া উপজেলা প্রশাসন সূত্র জানায়, দীর্ঘদিন ধরে প্রভাবশালী ব্যক্তিরা চলনবিল ও ভদ্রা নদীতে অবৈধ সুতি জাল ও বানার বেড়া দিয়ে মাছসহ নানা ধরনের জলজ প্রাণী শিকার করে আসছেন। এ ব্যাপারে এলাকাবাসীর পক্ষ থেকে তাঁদের বিরুদ্ধে বড় ধরনের অভিযান চালানোর দাবি ওঠে। তাঁদের দাবির পরিপ্রেক্ষিতে সিংড়া উপজেলা প্রসাশন আজ সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা  পর্যন্ত সিংড়া  উপজেলার চলনবিল ও ভদ্রা নদীতে বিশেষ অভিযান চালায়। সহকারি কমিশনার ভূমি, রকিবুল হাসানের  তত্ত্বাবধানে সিনিয়র মৎস অফিসার, মোঃ শাহাদৎ হোসেন ও পুলিশের ৫ জন সদস্যসহ ২০ জন শ্রমিক অভিযানে অংশ নেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram