২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
মার্চ ৭, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সারা দেশে সাংবাদিক নির্যাতন বন্ধ, ৩২ ধারা আইন সংশোধন ও শৈলকুপার সাংবাদিক মনিরুজ্জামান মনিরের হত্যাচেষ্টাকারীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে ঝিনাইদহের ব্যাপারীপাড়া সড়কে এ মানববন্ধনের আয়োজন করে জেলা রিপোটার্স ইউনিটি। এসময় জেলা রিপোর্টাস ইউনিটির সকল সদস্যসহ সাংবাদিক মনিরুজ্জামান মনিরের পক্ষে তাঁর পরিবার ও শৈলকুপার কাঁচেরকোল ইউনিয়নবাসী মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব দেন, জেলা রিপোটার্স ইউনিটের সভাপতি এম এ কবির, সাবেক সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক সাইদুর রহমান সণ্টু, প্রচার সম্পাদক এস এম রবি, সদস্য ওমর আলী সোহাগ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সারা দেশে সাংবাদিক নির্যাতন বন্ধ করতে হবে, ৩২ ধারা আইন সংশোধন করতে হবে। সেই সাথে শৈলকুপার সাংবাদিক মনিরুজ্জামান মনিরকে সন্ত্রাসী মাদক ব্যবসায়ীরা অপহরণ করে হত্যাচেষ্টা করেছিল। আসামিদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে। বক্তারা আরও বলেন, সন্ত্রাসী ও মাদক সম্রাট এবং সাংবাদিক নির্যাতনকারী মামলার প্রধান আসামি ডিশ বাবুসহ অন্য আসামিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি না দেওয়া পর্যন্ত সাংবাদিকদের বিভিন্ন কর্মসূচি অব্যাহত থাকবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram