২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক তাপসের নিজ উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৫, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর অফিস ॥ সারাদেশের ন্যায় মেহেরপুরে চলছে সত্যপ্রবাহ। এই শীত নিবারণের জন্য মেহেরপুরের গাংনী উপজেলার ঢেপা গ্রামে নবনির্মিত একটি মাদ্রাসায় শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে রঙিন ভালো মানের শীতবস্ত্র কম্বল বিতরণ করেন এনটিভির মেহেরপুর জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপস। শুক্রবার বিকালে তার নিজ গ্রামের বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে ৬৫ জন মাদ্রাসার শিক্ষার্থী ও ৪ জন শিক্ষকের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা ফরহাদ হোসেন হারুন বলেন, শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণের জন্য তাপস ভাই যে উদ্যোগ নিয়েছে সত্যিই প্রশংসনীয়। শীতের প্রকোপের কারণে বিদ্যালয় থেকে বিচ্ছিন্ন হয়ে পড়া শিক্ষার্থীদের বিদ্যালয়ে ফিরিয়ে আনার ক্ষেত্রে সুদূরপ্রসারী ভূমিকা রাখবে। গ্রামের সকল বিত্তবান লোকেরা যদি যেকোন ভাবে মাদ্রাসার দিকে হাত বাড়িয়ে দেয় তাহলে এলাকার ছেলেরা ভালো ভাবে শিক্ষা গ্রহন করতে পারবে।

সাংবাদিক তাপস বলেন, প্রাকৃতিক দূর্যোগ ও মনুষ্য সৃষ্টি যে কোনো প্রতিঘাত থেকে এলাকার মানুষকে সুরক্ষার জন্য আমি সবসময় সাধারণ মানুষের পাশে থাকবো। মানুষের জন্য ইতিবাচক কিছু করার জন্য নিজের কাছে ভালো লাগে। এভাবে আমার মত এলাকার লোকজন যদি কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠানের দিকে এগিয়ে আসে তাহলে ভাল কিছু করা সম্ভব। কম্বল বিতরণ অনুষ্ঠানে সাংবাদিক তাপসের পিতা হারুন অর রশিদ হারুন সহ পরিবারের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram