১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক অল্ডামের বাবার ইন্তেকাল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১০, ২০২১
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার সংবাদদাতা আমিরুল ইসলাম অল্ডামের বাবা হাজী মহাম্মদ ফয়েজ উদ্দীন শেখ ইন্তেকাল করেছেন (ইন্না-----রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর। হাজী মহাম্মদ ফয়েজ উদ্দীন মেহেরপুরের গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামের বাসিন্দা।

রবিবার দিবাগত রাত পৌনে ১০টার সময় বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে হাজী মহাম্মদ ফয়েজ উদ্দীন শেখ শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী,সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য,একই দিনে দু'সহােদরের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত পৌনে ১০টার সময় হাজী মহাম্মদ ফয়েজ উদ্দীন শেখ বার্ধক্যজনিত মারা যান।

এর আগে অর্থাৎ রবিবার ভােররাতে তার ভাই বার্ধক্যজনিত কারণে মারা যান। রবিবার দুপুরে জানাজা শেষে ফয়েজ উদ্দীন শেখের ভাইকে দাফন সম্পন্ন করা হয়। এদিকে হাজী ফয়েজ উদ্দীন শেখের জানাজা নামাজ সােমবার সকালে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলে তার ছােট ছেলে সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম জানিয়েছেন। হাজী ফয়েজ উদ্দীন শেখের মৃত্যুতে শােক প্রকাশ করেছেন মেহেরপুর ও গাংনীর সাংবাদিক সমাজসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram