১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারি বিধিনিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মানায় ৬ জনকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৮, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে উপজেলা প্রশাসন শহরের বিভিন্ন মোড়ে ও মার্কেট এলাকায় দিনভর অভিযান চালিয়েছে। এসময় সরকারি বিধিনিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মানায় ৬টি মামলায় ৩ হাজার ৬শ টাকা জরিমানা করা হয়েছে।

২৮ জুলাই উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ও উপজেলা সহকারী কমিশনার ভূমি হুমায়ন কবীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে আলমডাঙ্গা থানা পুলিশ ও সেনাবাহিনীর টিম, আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, সাধারন সম্পাদক কামাল হোসেন, সহসভাপতি কামরুজ্জামান হিরা, ক্যাশিয়ার আলাউদ্দিন উপস্থিত ছিলেন।


জানাগেছে, করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মেনে ঘরের বাইরে বের হওয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত জরিমানা করেন । শহরের আলিফ উদ্দিন মোড়, মার্কেট এলাকায়, হাইরোড, চারতলার মোড়, হাউসপুর আনন্দধাম ব্রিজ, লাল ব্রিজ, কাঁচাবাজার এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ইসলামপুর গ্রামের শরিফুল ইসলামকে ৩শ টাকা, হাইরোডের মেসার্স আল আমিন ক্রোকারিজের মালিক আজম খাঁনকে ৫শ টাকা, মেসার্স রুমান এ্যালুমিনিয়াম ষ্টোরের মালিক পাপ্পুকে ৫শ টাকা, ঢাকা বইঘরের ম্যানেজার তরিকুল ইসলামকে ৫শ টাকা, পারকুলা গ্রামের খবিরুল ইসলামের ছেলে বাপ্পিকে ৩শ টাকা, আনন্দবাসের নুর কামালের ছেলে হুমায়নকে ১হাজার টাকা জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram