১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমৃদ্ধ জাতি গঠনে শিক্ষকের ভূমিকা অপরিসীম ছাদ ঢালাই অনুষ্ঠানে এমপি খোকন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৬, ২০২০
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর রাইপুর কে এ বি মাধ্যমিক বিদ্যালয়ের ছাদ ঢালাই উদ্বোধন করলেন এমপি শহীদুজ্জামান খোকন।

মঙ্গলবার সকালে মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন গাংনীর রায়পুর ইউনিয়নের কে এ বি মাধ্যমিক বিদ্যালয়ের চতুর্থ তলা বিশিষ্ট ভবনের প্রথম তলার ছাদ ঢালাই এর শুভ উদ্বোধন করেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতায় চলতি অর্থবছরে ৮৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ কাজ করা হচ্ছে।পরে তিনি রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিনতলা বিশিষ্ট ঢালাই কাজ পরিদর্শন করেন। সেখানেও ৮০ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে।

এমপি সাহিজ্জামানন বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা একটি জাতিকে সমৃদ্ধ করে। জাতিকে সমৃদ্ধ করার পেছনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন শিক্ষকগণ। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় প্রতিষ্ঠানের শিক্ষকদের প্রত্যেকটা ছাত্রদের সাথে সবসময় যোগাযোগ স্থাপন করতে হবে তারা বাড়িতে লেখাপড়া করছে কিনা।এবং তিনি আরো বলেন শুধু শিক্ষকের উপর সকল দায়িত্ব বর্তায় না প্রত্যেক অভিভাবকদের সচেতন হতে হবে ছেলের লেখাপড়ার ব্যাপারে। তারা যেন অহেতুক বাহিরে ঘুরে না বেড়ায় এবং সন্ধ্যার পরে পড়তে বসে এব্যাপারে তাদেরকে যথেষ্ট সচেতন হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য মজিরুল ইসলাম, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মোকলেছ, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, গাংনী সরকারী ডিগ্রী কলেজের ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসিব, কে এ বি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল জব্বার, প্রধান শিক্ষক রাজু আহমেদ, রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফজিয়ারা বেগম, সহকারি প্রকৌশলী বৃন্দ,ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram