২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক নিয়ে বিভিন্ন পরিকল্পনা তুলে ধরলেন-এমপি খোকন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৫, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল, মহব্বতপুর,সিন্দুরকৌটা, কোদাইলকাটি ও খলিসাকুন্ডি প্রস্তাবিত বাইপাস সড়ক নির্মাণের নিমিত্তে এলজিইডির প্রকৌশলীদের নিয়ে সরেজমিনে পরিদর্শন করেছেন মেহেরপুর-২গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার সময় তেরাইল বাজার মোড়ে মেহেরপুর -২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, এলজিইডির প্রকৌশলী ও সাংবাদিকদের সাথে বাইপাস সড়কের প্রয়োজনীয়তা,নকশা, দুরত্বসহ নানা পরিকল্পনার কথা তুলে ধরেন।

তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,আমরা দেখছি ভবিষ্যতে জনসংখ্যা, যানবাহন ব্যাপক হারে বেড়ে যাচ্ছে এক সময় শহরগুলো যানজটের শহরে পরিণত হবে।ফলে জনসাধারণের দুভোর্গ বাড়বে। এই সমস্যা সমাধানে জন্য বিভিন্ন পাকারাস্তা নির্মাণের পরিকল্পনা করা হয়েছে। মেহেরপুরের এলজিইডির উপ সহকারী প্রকৌশলী আব্দুর রহমান চেীধুরী জানান, ইতোমধ্যেই রাস্তা নিমার্নের জন্য প্রকল্প হাতে নেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, গাংনী উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আ,লীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,মটমুড়া ইউনিয়ন আ,লীগের সভাপতি আবুল হাশেম, এলজিইডির মেহেরপুর জেলা উপ সকহারী প্রকৌশলী আব্দুর রহমান চৌধুরী,গাংনী উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ, এসও তৌহিদ হোসেন, বামন্দী ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক ওবাইদুর রহমান কমল,কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচর্জি এসআই আব্দুল হালিমসহ ই্উনিয়ন ও ওয়ার্ড আ,লীগের ২ শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram