২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দূর্ঘটনায় আহত গাংনী হাসপাতালের স্বাস্থ্য কর্মীর মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩১, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি :সড়ক দূর্ঘটনায় আহত মেহেরপুরের গাংনী হাসপাতালের স্বাস্থ্য কর্মী আনিসুজ্জামানের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আনিসুজ্জামান চৌগাছা পশ্চিম পাড়ার আবুল কাশেম মাষ্টারের ছেলে ও ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান আসাদের ভাই।

স্থানীয়রা জানান,গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় আনিসুজ্জামান তার বাড়ির সামনে দাঁডিয়ে থাকা অবস্থায় বেপরোয়া গতিতে গাংনী থেকে সাহারবাটি গামী একটি ডিসকভারী মটরসাইকেল তাকে ধাক্কা দিলে আনিসুজ্জামান মারাত্বক আহত হয়। এসময় মটরসাইকেল থেকে পড়ে চৌগাছা ভিটা পাড়ার আনারুল ইসলামের ছেলে সোহেল ও সাইফুল ইসলামের ছেলে শাওন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হলে অানিসুজ্জামানের অবস্থার অবনতি হলে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে ঢাকার একটি হাসপাতালে নেয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram