১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সজ্জিত গাড়িতে চেপে অবসরে গেলেন সমাজকর্মী মনিরুল ইসলাম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৬, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

, মেহেরপুর প্রতিনিধি। ইউনিয়ন সমাজকর্মী ও বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতি জেলা শাখার সভাপতি মনিরুল ইসলাম সজ্জিত গাড়িতে চেপে অবসরে বাড়িতে পৌঁছে দিলেন মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তর। আজ বাংলাদেশ সমাজসেবা অফিসার্স এসোসিয়েশন, মেহেরপুর জেলা শাখা ও বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতি জেলা শাখার পক্ষ থেকে তাঁকে বিদায় সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় ।

এরপর চাকরিজীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে সুসজ্জিত গাড়িতে করে শেষ কর্মস্থল থেকে নিজ বাড়িতে পাঠানো হয় তাঁকে। ৩১ বছরের চাকরিজীবনের পরিসমাপ্তি ঘটিয়ে আজ থেকে তাঁর অবসরোত্তর ছুটি (পিআরএল) শুরু হয়।

উক্ত বিদায় অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালয় উপ-পরিচালক ভারপ্রাপ্ত কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি মুজিবনগর কমপ্লেক্স সরকারি শিশু (বালিকা)পরিবারের সহকারি পরিচালক জাকির হোসেন, বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শিপলুসস দুই এসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন। বিদায়ী মনিরুল ইসলাম বলেন, চাকরিজীবন শেষে সম্মানের সঙ্গে বিদায় নেওয়া নিঃসন্দেহে অনেক আনন্দের। এটা দৃষ্টান্ত হয়ে থাকবে। তাছাড়াও মেহেরপুর সমাজসেবা পরিবারে একটি দৃষ্টান্ত হয়ে থাকবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram