২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সকলের পরিচিত মুখ আলমডাঙ্গার আব্দুর রহমান জোয়ার্দ্দার আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৪, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা কলেজপাড়ার পরিচিত মুখ আব্দুর রহমান জোয়ার্দ্দার আর নেই ( ইন্না লিল্লাহি ----রাজিউন)। গতকাল ভোরে ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দু সন্তান, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


আলমডাঙ্গা কলেজপাড়ার এক সময়ের বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত রইচ উদ্দীন জোয়ার্দ্দারের মেজো ছেলে আব্দুর রহমান জোয়ার্দ্দার(৫৬)। তিনি দীর্ঘ বছর প্রবাস জীবনযাপন করেন। সম্প্রতি দেশে ফিরে হার্টের সমস্যায় আক্রান্ত হন।

কিছুদিন পূর্বে ঢাকার মেটোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ওপেন হার্ট সার্জারি করা হয়। সার্জারির পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। জানাযা শেষে বাদ আছর আলমডাঙ্গা দারুস সালাম কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। মরহুমের জানাযায় উল্লেখযোগ্য মানুষের সমাগম ঘটে।


মরহুমের আত্মার মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন বড় ভাই সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার ও সেজো ভাই সহকারী অধ্যাপক কবি আসিফ জাহান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram