২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী শেফালী ও ধানের শীষের এড. ফিরোজ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩১, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থী ঘোষনা করেছে বিএনপি ও আওয়ামীলীগ। রোববার এ তথ্য জানা যায়। চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন প্রয়াত সাবেক উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা শিকদারের স্ত্রী শেফালী বেগম।

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থী ঘোষনা করেন। অন্যদিকে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী হিসাবে নাম ঘোষনা করা হয় ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি ও শৈলকুপা উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন-আহবায়ক এ্যাড. মোঃ হুমায়ন বাবর ফিরোজের। বিএনপি’র সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য, গত বছরের ৪ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার মোশাররফ সোনা। তার মৃত্যুতে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়। আগামী ২৮ ফেব্রæয়ারি শৈলকুপায় উপনির্বাচন অনুষ্ঠিত হবে। জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, মনোনয়ন দাখিলের শেষ তারিখ ৩ ফেব্রæয়ারি, বাছাই ৪ ফেব্রæয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ ফেব্রæয়ারি ও প্রতিক বরাদ্দ ১২ ফেব্রæয়ারি নির্ধারণ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram