১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপা উপজেলা চেয়ারম্যানের স্মরণ সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৯, ২০২০
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম শিকদার মোশাররফ হোসেন (সোনা)’র স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে স্মরণ সভার আয়োজন করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিতার সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, সাবেক সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাবেক সভাপতি জাহিদ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার একেএম লুৎফর রহমান, হাকিমপুর ইউনিয়ন কমান্ডার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হবিবর রহমান প্রমুখ।

স্মরণ সভায় বক্তারা কান্না জড়িত কণ্ঠে প্রয়াত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শিকদার মোশাররফ হোসেন সোনাকে নিয়ে বিভিন্ন স্মৃতি চারণ করেন। পরে দোয়া ও মিলাদ মাহফিল শেষে উপস্থিত সকল অতিথি ও মুক্তিযোদ্ধাদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram