২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শৈলকুপায় সন্ধ্যায় কুপিয়ে হত্যার পর রাতেই অপর প্রার্থীর ডুবন্ত লাশ উদ্ধার!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৫, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় এবার এক কাউন্সিলর প্রার্থীর ভাই খুনের সাড়ে চার ঘন্টা পর আলমগীর খান বাবু নামে প্রতিদ্বন্দী এক কাউন্সিলর প্রার্থীর ডুবন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি শৈলকুপা পৌর এলাকার কবিরপুর গ্রামের জালাল খানের ছেলে। বুধবার দিনগত রাত পৌনে দুইটার দিকে শৈলকুপা উপজেলার বারুইপাড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কুমার নথ থেকে বাবুর লাশ উদ্ধার করে পুলিশ।

শৈলকুপার দেবতলা গ্রামের বাসিন্দারা জানিয়েছেন বাবুর লাশ পাওয়া খবরের কিছু আগে দুইজন ব্যক্তি নদী সাঁতরে পার হতে দেখেছেন। একজন কাউন্সিলর প্রার্থীর লাশ উদ্ধার ও প্রতিদ্ব›দ্বী অপর কাউন্সিলর প্রার্থী শওকত আলীর ভাই ডিস ব্যবসায়ী লিয়াকত হোসেন বল্টুকে খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে শৈলকুপা নির্বাচনী পরিবেশ। আগেই অভিযোগ উঠেছে বুধবার রাতে নির্বাচনী ঘটনার জের ধরে কবিরপুর এলাকায় বল্টুকে কুপিয়ে জখম করে সদ্য লাশ পাওয়া আলমগীর খান বাবুর সমর্থকরা।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই অভিযোগের তীর যার দিকে, সাড়ে চার ঘন্টা পর তার লাশ উদ্ধারের ঘটনাটি রহস্যজনক। প্রাথমিকভাবে পুলিশ এটিকে পানিতে ডুবে মৃত্যুর ঘটনা মনে করলেও তারা এর পিছনে নেপথ্যের কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে। এক দিনে আওয়ামী সমর্থক দুই রাজনৈতিক কর্মীর লাশ আসন্ন পৌর নির্বাচনকে আরো সঙ্ঘাতময় ও উত্তপ্ত করে তুলতে পারে বলে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানিয়েছেন লাশ ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram