১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপায় দুই মটোরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত ১,আহত ২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপায় দুই মটোরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে আকাশ (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এসময় গুরুত্বর আহত হয় দুই জন। এলাকাবাসী সুত্রে জানা গেছে, সোমবার দুপুর আনুমানিক ২টার সময় ঝিনাইদহ জেলার শৈলকুপা লাঙ্গলবাঁধ সড়কের বন্দেখালী নামক স্থানে দুই মটোরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে আকাশ (১৯) নামের এক কলেজ ছাত্রসহ দুই জন গুরুত্বর আহত হয়।

আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য মাগুরাা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয় । নিহত আকাশ শৈলকুপার চরবাখরবা গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে। আকাশ শৈলকুপা সিট কলেজের এইচ এসসি ২য় বর্ষের ছাত্র বলে তার স্ত্রী রুমানা আক্তার জানান।

তিনি আরো জানান, তার স্বামী আকাশ সকালে পারিবারিক কাজে মাগুড়া গিয়েছিল সেখান থেকে বাড়ি ফেরার সময় বন্ধেখালী নামক স্থানে আসলে সামনে থেকে অপর একটি মটোর সাইকেলের সাথে মুখেমুখী সংঘর্ষ হলে সে গুরুত্বর আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ সময় অপর মটোরসাইকেল চালক কাশিনাথপুর গ্রামের প্রফুল্ল্য মেম্বরের ছেলে পিযুষ কুমার গুরুত্বর আহত হয়। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি তদন্ত মহাসিন হোসেন সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছে আপনার কাছ থেকে শুনলাম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram