২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপায় জমা জমি বিষয়ে সালিশে সংঘর্ষে আহত ১০

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৪, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বৃহস্প্রতিবার দুপুরে ঝিনাইদহের শৈলকুপায় জমির সালিশ কে কেন্দ্র করে ১০ ব্যক্তি আহত হয়েছে। জানা গেছে, ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বালিয়া ঘাঁটা গ্রামের পিকুল হোসেন নামের এক ব্যাক্তি দীর্ঘদিন ধরে রতিডাঙ্গা গ্রামের খলিল মোল্যা গংদের প্রায় ১০ বিঘা জমি জোর করে ভোগ দখল করে আসছে। বর্তমানে মাঠ জরিফে তাদের জমির কোন কাগজপত্র দেখাতে না পারলে খলিল মোল্যা গংদের নামে মাঠ রেকর্ড হয়।

সেই জমির মিমাংশার সালিশ বালিয়াঘাটা গ্রামে বসলে পিকুল গ্রæপের সমর্থকরা অর্তকিত ভাবে হামলা চালিয়ে মিলন মৃধা(৩৫), বাদশা মেল্যা (৪৫) তফসের মোল্যা(৬৫), কালু মোল্যা (৫০), শহিদুল ইসলাম (৪০), জাহাঙ্গির হোসেন(৬২), মজনু(৫৫), খলিল মোল্যা সহ ১০ ব্যক্তি কে মারধর করে গুরুত্বর আহত করে। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য ঝিনাইদহ ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে আহত ব্যক্তিদের মধ্যে মিলন মৃধা, বাদশা মেল্যার অবস্থা আশংকাজনক বলে জানায় আহত বাদশার ভাই মেহেদী হাসান। এ ব্যাপারে শৈলকুপা থানার সেকেন্ড কর্মকর্তা এস আই আমির হোসেন জানান, এরকম একটি ঘটনা ঘটেছে, তবে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram