২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপায় গো-হাটে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়াল দু’গরু ব্যবসায়ী!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২১
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়াল দু’গরু ব্যবসায়ী। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের শৈলকুপার কবিরপুরের গো-হাটে মাগুরার দু-ব্যবসায়ীকে অজ্ঞান করে মলম পার্টি সব টাকা-পয়সা নিয়ে নেয়। অজ্ঞান অবস্থায় তাদের দুজনকে স্থানীয়রা শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। হাসপাতালে গিয়ে দেখা গেছে বিকাল পর্যন্ত তাদের জ্ঞান ফেরেনি।

চিকিৎসা চলছে, অজ্ঞান দু’ব্যাক্তির নাম চুন্নু হোসেন ও মোস্তফা হোসেন বলে জানা গেছে। তাদের বাড়ি মাগুরা জেলার সদর উপজেলাতে। অজ্ঞান হওয়া ব্যবসায়ীদের পারিবারিক সূত্রে জানা গেছে, কবিরপুর গো-হাটে গরু কিনতে এসেছিল এ দুই ব্যবসায়ী। এ সময় তাদের কাছে প্রায় দুই লাখ টাকা ছিল। হাটে আসার পর কোন একসময় কৌশলে অচেতন করে কাছে থাকা গরু কেনার প্রায় ২ লক্ষ টাকা নিয়ে চম্পট দেন অজ্ঞান পার্টির সদস্যরা।

পরে ব্যবসায়ীদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে মটর শ্রমিকরা। ঘটনা জানার পর পুলিশ হাসপাতালে আসে খোঁজ-খবর নিতে।এ ঘটনার পর থেকে কবিরপুর গো-হাটে নতুন করে ব্যবসায়ী ও ক্রেতা-বিক্রেতাদের মাঝে উদ্বেগ দেখা গেছে। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন,আমি খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram