২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপায় গভীর রাতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, থানায় অভিযোগ দায়ের

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২১
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলক‚পায় হালিম (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে ১০ম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় ওই ছাত্রীর বাবা শৈলকুপা থানায় লিখিত অভিযোগ করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার গভীররাতে উপজেলার দুধসর ইউনিয়নের ত্রিপুরাকান্দি গ্রামে। জানা গেছে, ত্রিপুরাকান্দি গ্রামের মেয়ে ১০শ্রেণীর ছাত্রীকে গভীর রাতে একা পেয়ে ধর্ষণ চেষ্টা করে প্রতিবেশী সাব্দার এর ছেলে হালিম।

এ ঘটনারপর থেকে হালিম এলাকা ছেড়ে পালিয়েছে। আরো জানা যায়,হালিম বিবাহিত এমন অপকর্ম এর আগেও করেছে। সঠিক বিচার না হওয়ায় ঘরে স্ত্রীকে রেখে দিনদিন বেপরোয়া হয়ে উঠেছে। ওই শিক্ষার্থীর মা জানায়, তার মেয়ে সাইন্স এর ১০ম শ্রেণীর ভালো ছাত্রী, রাত জেগে পড়া লেখা করে। শনিবার মধ্যরাতে তার মেয়ে প্রকৃতির ডাকা সাড়া দিতে বাইরে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা প্রতিবেশী সাবেক মেম্বর সাব্দার এর লম্পট ছেলে হালিম ধর্ষণের উদ্দেশ্য তার মেয়েকে ঝাপটে ধরে।

এসময় তার মেয়ের চিৎকারে তার বাবা বেড়িয়ে আসলে হালিম সেখান থেকে পালিয়ে যায়। তিনি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন। শৈলক‚পা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে ওই ছাত্রীর বাবা লিখিত অভিযোগ করেছে। তদন্তে সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram