১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপায় করোনায় চা দোকানীর মৃত্যু, নুতন করে আক্রান্ত ১৩!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২০, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপায় করোনা আক্রান্ত হয়ে ইসরাইল হোসেন জোয়ারদার (৬৫) নামে এক চা দোকানীর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি শৈলকুপার লাঙ্গলবাঁধ এলাকার পুরাতন মালিথিয়া গ্রামের মৃত ইয়ানত জোয়ারদারের ছেলে। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান জানান, গত ৭ এপ্রিল অসুস্থ হয়ে ইসরাইল হোসেন মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

সেখানে করোনা পরীক্ষা শেষে ফলাফল পজিটিভ আসে। পরবর্ততে তাকে উন্নত চিকিৎসার জন্য ১১ এপ্রিল ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইসলামিক ফাউন্ডেশনের গঠিত লাশ দাফন কমিটির ফিল্ড সুপারভাইজার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ইসরাইলকে পুরাতন মালিথিয়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এদিকে ঝিনাইদহ গত ২৪ ঘন্টায় নতুন করে ১৩ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় ১১জন, কালীগঞ্জ ও হরিণাকুন্ডু উপজেলায় একজন করে রয়েছে। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের তথ্যমতে লাশ দাফন কমিটি এ পর্যন্ত ৭৫ জন করোনা আক্রান্ত ও করোনা উপসগ নির্য়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram