২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ রাসেল স্টেডিয়ামের মাঠ পরিদর্শন করলেন যুগ্ম-সচিব বেগম তাসলিমা আক্তার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২০, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গাবাসীর প্রাণের দাবি শেখ রাসেল স্টেডিয়ামের জন্য আবারও মাঠ পরিদর্শন করলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব বেগম তাসলিমা আক্তার। দেশের প্রতিটি উপজেলায় শেখ রাসেল স্টেডিয়াম তৈরি শেষের দিকে। এরই ধারাবাহিকতায় তিনি শনিবার দুপুর ১২টার আলমডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের এটিম ফুটবল মাঠ পরিদর্শন করেন। এ সময় তিনি সরকারি কর্মকর্তাদের সঙ্গে মাঠ বিষয়ক আলোচনাসভায় মিলিত হন।

তিনি বলেন, যুবসমাজকে খেলাধুলায় উৎসাহী করে তুলতে এর আগে দেশের সব উপজেলায় একটি করে শেখ রাসেল স্টেডিয়াম তৈরির পরিকল্পনা হাতে নেয় সরকার। অনেক উপজেলায় ইতোমধ্যে স্টেডিয়াম তৈরি হয়েছে। কিন্তু আলমডাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের কিছু অংশ একটি মহলকে ইজারা দিয়েছে স্কুল কর্তৃপক্ষ। ফলে স্টেডিয়াম তৈরির কাজ পিছিয়ে গেছে। উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী বলেন, বিদ্যালয়ের পুরো মাঠ নিয়েই শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ হবে। প্রয়োজনে মাঠ দখলমুক্ত করা হবে।


আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব বেগম তাসলিমা আক্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহাান নিতু, উপজেলা সহকারী কমিশনার ভ‚মি হুমায়ন কবীর, চুয়াডাঙ্গার যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোয়াজ্জেম হোসেন গাজী, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, সমাজ সেবা অফিসার আফাজ উদ্দিন। উপজেলা ক্রিয়া সংস্থার সেক্রেটারী খন্দকার জিহাদ-ই- জুলফিকার টুটুলের উপস্থাপনায় উপস্থিত ছিলেন সাবেক খেলোয়ার মিজানুর রহমান, মীর উজ্জল, হারুন অর রশিদ, উৎপল, মন্ডল, মনিরুল, শিবলী, গোলাম মোস্তফা, রিমন, নুর আলম, বাপ্পি প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram