১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আলমডাঙ্গায় বস্ত্র বিতরণ করলেন সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি শিরিন নাইম পুনম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২০, ২০২৩
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আলমডাঙ্গায় বস্ত্র বিতরণ করলেন সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি শিরিন নাইম পুনম। তিনি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ১ নং সিনিয়র সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাবেক ১ নং সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের(৩০৯) সাবেক এমপি। ১৯ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে আলমডাঙ্গা থানাপাড়া কমিউনিটি সেন্টারে তিনি কয়েকশ বস্ত্র বিতরণ করেন। এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।


আলোচনা সভায় তিনি বলেন, "আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশা করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি চুয়াডাঙ্গার উন্নয়নে আরও কাজ করতে পারবো। আমি সংরক্ষিত আসনে এমপি থাকাকালীন আমার আসনে অনেক কাজ করেছি।


তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছে। এই উন্নয়নকে সামনে এগিয়ে নিতে আবারও এই সরকারকেই ক্ষমতায় আনতে হবে। এজন্য আপনাদেরকে আবারও নৌকায় ভোট দিতে হবে।


তিনি বলেন, নৌকার প্রার্থী যিনিই হোক, দেশের উন্নয়নের জন্য তাকেই ভোট দিতে হবে।"


বস্ত্রবিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য ইয়াসমিন হোসেন সাগর, আলমডাঙ্গা পৌরসভার কাউন্সিলর সদর উদ্দিন ভোলা, ডালিম হোসেন, আলাল উদ্দিন, মনোয়ারা খাতুন, রাবেয়া খাতুন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram