২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লিজেন্ড বাংলাদেশ এসএসসি ২০০০ ব্যাচের আয়োজনে প্রয়াত বন্ধু , মুরাদ, সুমন ও এনামের রুহের মাগফেরাত কামনায় দোয়া

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২২, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

লিজেন্ড বাংলাদেশ এসএসসি ২০০০ ব্যাচের আয়োজনে প্রয়াত বন্ধু , মুরাদ, সুমন ও এনামের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২২ এপ্রিল শুক্রবার আলমডাঙ্গা পৌর জান্নাতুল বাকী জামে মসজিদ এতিমখানা লিল্লাহ বোডিং ও ঈদগাহে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা লিজেন্ড গ্রæপের সভাপতি মারুফুল ইসলাম, সেক্রেটারী ইশতেশাম সোহেল, ডা: সজীব, পৌর আওয়ামীলীগের সাদারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, ব্যাংকার শাহিন, রাজিব, মাসুদ পারভেজ, মামুন, রাজিব, জাহাঙ্গীর, লিংকন, রয়েল মনা, মোস্তফা, অ্যাড. রাসেল, আকরাম, সাব্বির, বাবু, সোহের, ফিরোজ, লালন, রুমন, হাবিব, রেজাউল, রিমন, রিয়াজুল, শাপলা, কল্পনা, জোবায়দা, আরিফ, লুৎফর, জব্বার, মজিবর সহ শতাধিক বন্ধু।

লিজেন্ড বাংলাদেশ এসএসসি ২০০০ ব্যাচের বন্ধু স্ট্রোকে আক্রান্ত আলমডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক মুরাদ, সড়ক দূর্ঘটনায় কালিদাসপুরের সুমন ও লিভার ক্যান্সারের আক্রাত হয়ে পুরান ঢাকার এনাম মৃত্যুবরণ করেন। দোয়া মাহফিল তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram