২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লকডাউন বাস্তবায়নে কাজ করছে এমপির স্বেচ্ছাসেবক টিম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১১, ২০২১
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে।বেড়েছে মৃত্যুর সংখ্যা।তবুও গ্রামের মধ্যে নেই জনসচেতনতা ও স্বাস্থ্যবিধি মানার কোন বালাই। তবে এরই মধ্যে করোনাভাইরাস মোকাবেলা করার লক্ষ্যে রাতের আধারে কাজ করছে মেহেরপুর(-২) গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের স্বেচ্ছাসেবক টিম।

ত্রাণ বিতরণ ও জনসচেতনামূলক কাজ করছে উপজেলার বিভিন্ন গ্রামে। এমপি মহোদয়ের নিজস্ব অর্থায়নে ইউনিয়নে গাড়ি প্রদান করা হয়েছে। উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে কাজ করছে এই স্বেচ্ছাসেবক টিম।যারা রাতের আধারে বিনা প্রয়োজনে বাইরে ঘোরাফেরা করছে তাদেরকে কঠোর হুঁশিয়ারি প্রদান করা হচ্ছে।তাছাড়া লকডাউন বাস্তবায়নের জন্য একে অপরকে সহযোগিতা করার আহ্বান জানান তারা।

এছাড়া দুস্থ ও অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য পৌঁছে দিচ্ছে এই টিম। এসময় উপস্থিত ছিলেন,সজীব ওয়াজেদ জয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃআশিকুজ্জামান সবুজ,যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান নাসিম। আহসান হাবিব,রাজন,ছাব্বির ও আশিক প্রমুখ।স্বেচ্ছাসেবক টিমকে সহযোগিতা করছে গাংনী থানা পুলিশ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram