২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন আলমডাঙ্গা হাট‌বোয়া‌লিয়ার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৭, ২০২৩
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন আলমডাঙ্গা হাটবোয়ায়িলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক (ইন্নালিল্লাহি…….. রাজিউন)। ২৬ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে বার্ধক্য জনিত কারণে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের মৃত ফাকের আলীর ছেলে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক(৭০)। তিনি গ্রেড ওয়াল সিরামিক্স এর হেড অব দ্যা পারসেস মোঃ শাহিনের পিতা। ১৯৭১ সালে তিনি জীবনবাজী রেখে পাক হানাদার বাহিনির সাথে যুদ্ধ করে এ দেশের লাল সবুজের পতাকা ছিনিয়ে এনেছিলেন। বেশ কিছুদিন ধরে তিনি বার্ধক্য জনিত কারণে বিভিন্ন রোগে ভূগছিলেন। তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে দ্রæত কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৬ জানুয়ারি বেলা ৩ টা ১৫ মিনিটের দিকে মৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে, স্ত্রীসহ আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

২৬ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যার আগে হাটবোয়ালিয়ার ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের সামনে গার্ড অব অনার প্রদানের পূর্বে মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের সন্মানে পুষ্পমাল্য অর্পণ করেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূর ও আলমডাঙ্গা থানার পুলিশ পরির্দশক তদন্ত মোহাম্মদ আব্দুল আলীম। পুষ্পমাল্য অর্পণের পর আলমডাঙ্গা পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ আব্দুল আলীমের নেতৃত্বে চুয়াডাঙ্গা পুলিশ লাইনের চৌকস পুলিশের একটি দল গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনারের পর ১০ টার দিকে জানাযা নামাজ শেষে হাটুভাঙ্গা কবরস্থানে দাফন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram