২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রমজানকে সামনে রেখে মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের মানবিক সেবার আওতায় খাদ্য ও অর্থ বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১২, ২০২১
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


পবিত্র রমজানকে সামনে রেখে আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন ১ শ হতদরিদ্র ব্যক্তিকে মানবিক সেবা (খাদ্য ও নগদ অর্থ) প্রদান করেছে। প্রতিষ্ঠার পর মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন ৪র্থ বারের মত হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে মানবিক সেবা প্রদান করলো।


মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১২ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় ১ শ পরিবারকে দুই হাজার দুইশ কেজি বিভিন্ন খাদ্যদ্রব্য প্রদান করা হয়। একই সাথে মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সদস্য আমেরিকা প্রবাসি আজিজুল হক বাবলু প্রত্যেক পরিবারকে নগদ অর্থ ও হংকং প্রবাসি হাসিবুল হক ও আব্দুস সালামের পক্ষ থেকে সকল পরিবারকে ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে। স্বাস্থবিধি ও সামাজিক দূরত্ব মেনে এ মানবিক সেবা কার্যক্রম পরিচালিত হয়। ফাউন্ডেশনের দেশি বিদেশী সদস্যদের আর্থিক অনুদান ও স্থানীয় সদস্য বিজেশ কুমার রামেকা, বশিরুল আলম ও ডাক্তার মহসীনুজ্জানের সার্বিক সহযোগিতায় এ মানবিক সেবা কার্যক্রম পরিচালিত হয়।

এ মানবিক সেবা প্রদান কার্যক্রম উদ্বোধন করেন মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য নাজমুল হুদা ও শেখ ওয়াহেদ। এ সময় মুক্তমনা ফাউন্ডেশনের পক্ষে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন পিন্টু, মোস্তাফিজুর রহমান, বুলবুল হায়দার, ইতালি প্রবাসী গিয়াস উদ্দীন, আশরাফুল আলম প্রমুখ। প্রসঙ্গত, গত ১ জানুয়ারি মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে আলমডাঙ্গায় দুর্দিনে নিরপেক্ষ ও যথাযথ সেবা বিতরণে দৃষ্টান্ত স্থাপন করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram