২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরে দুই মাদককারবারিকে আটক

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৮, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

যশোরের শার্শায় হ্যান্ডক্যাপসহ পলাতক দুই মাদককারবারিকে আটক করেছে পুলিশ। পরে ধাওয়া করে তাদের পুনরায় আটক করা হয়।

এর আগে সোমবার রাত ৮ টার দিকে উপজেলার গোগা আমলার মাঝের পাড়া রফিকুলের বাড়ির সামনের পাকা রাস্তার উপর থেকে চার মাদকারবারিকে আটক করে পুলিশ। এরপর পুলিশ মাদক গণনাকালে সুযোগ পেয়ে হ্যান্ডক্যাপসহ দুইজন ও হ্যান্ডক্যাপ ছাড়া দুইজন পালিয়ে যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, এ ঘটনায় হ্যান্ডকাপসহ পলাতক দুইজনকে আটক করা হয়েছে। বাকি দুইজনকে আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, এর আগে গত রবিবার দুপুরে উপজেলার ছোট নিজামপুর গ্রামে দুই মাদক ব্যবসায়ী হ্যান্ডক্যাপসহ পলায়ন ও এক পুলিশ কর্মকর্তার গুলিসহ অস্ত্র পথের মধ্যে হারিয়ে যাওয়ার ঘটনা ঘটে। পরে স্থানীয় গ্রামবাসীরা প্রায় পৌনে ১ ঘণ্টা পরে ওই দুই মাদককারবারিকে আটক করে পুলিশে সোপর্দ করে। এদিকে অনেক খোঁজাখুঁজির পর হারিয়ে যাওয়া গুলিসহ অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এছাড়াও গত ১৪ জুলাই সকালে বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক (এএসআই) আকবারের হাত থেকে মাদককারবারি হ্যান্ডক্যাপসহ পালিয়ে গিয়েছিল। তার পলায়নের ৮ ঘন্টা পর উদ্ধার করা হয়েছিল তাকে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram