২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যথাযোগ্য মর্যাদায় মেহেরপুরে পালিত হচ্ছে বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৬, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ।। মেহেরপুরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস। রবিবার সকালে মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রকৃতিতে ফুল দিয়ে ম্রদ্ধা নিবেদন করে সরকারি বেসরকারি ও রাজনৈতিক নেতা কর্মীরা।

শ্রদ্ধা নিবেদনের শুরুতেই জেলা প্রশাসক ড মোঃ মুনসুর আলম খান প্রশাসনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন , পর্যায়ক্রমে শ্রদ্ধা নিবেদন করেন জেলা পুলিশের পক্ষ হতে পুলিশ সুপার রাফিউল আলমসহ পুলিশ কর্মকর্তারা, জেলা আওয়ামীলীগের পক্ষে সাধারণ সম্পাদক এমএ খালেক, সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস সহ আওয়ামীলীগের নেতা কর্মীরা, জেলা যুবলীগ ও পৌরসভার পক্ষ হতে আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড ইয়ারুল ইসলাম সহ নেতা কর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সামাদ বাঁধন সহ ছাত্রলীগ কর্মীরা , স্বেচ্ছাসেবকলীগে আহ্বায়ক আরিফুল এনাম বকুল, যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতিন এবং আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ । শ্রদ্ধা নিবেদন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয় ।

সকাল ১০ টায় জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা, রক্ত দান কর্মসূচি, ১৫ই আগষ্ট উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের পুরষ্কার বিতরণী এবং যুব উন্নয়ন অধিদপ্তরের যুব ঋণ নগত চেক বিতরন করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন স্থানে দোয়া ও মোনাজাত , কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram